২৪ বছর আগে কাজলকে ঠকিয়েছিলেন সালমান খান

বিনোদন
সালমন-কাজল  © সংগৃহীত

সালমনের সঙ্গে আগাগোরাই খুনসুটির সম্পর্ক কাজলের। সম্প্রতি ভাইজানের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৬’-এর ঘরে এসেছিলেন অভিনেত্রী। আসন্ন ছবি ‘সালাম ভেঙ্কি’র প্রচারে এই শোয়ে হাজির হন কাজল। ডুব দিলেন পুরনো স্মৃতিতে। এখানেই এসেই পুরনো সহকর্মী সলমনের সঙ্গে নিজেদের পুরনো ছবির স্মৃতিচারণ করলেন নায়িকা।

‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। সেখানে একটি দৃশ‍্য ছিল, পলক না ফেলে সালমন এবং কাজল দুজনকে একে অপরের চোখের দিকে তাকিয়ে থাকতে হয়েছিল। আর সেই পুরনো স্মৃতি মনে পড়তেই, কাজল বলে ওঠেন ২৪ বছর হয়ে গিয়েছে। কিন্তু এখনও তাঁর সবকিছু মনে আছে। ওই দৃশ‍্যের শুটিংয়ের সময়ে তাঁকে ঠকিয়েছিলেন সালমন। সেই সময় পলক পড়ে গিয়েছিল কাজলের।

পালটা সাফাই দিয়ে সলমন বলেন, তাঁর চোখে কিছু একটা ঢুকে গিয়েছিল সেই সময়ে। এরপর ফের একবার ২৪ বছর বাদে বিগ বসের মঞ্চে একে অপরের চোখের দিকে তাকিয়ে পলন না ফেলার গেম খেলেছেন দুই অভিনেতা। ‘শনিবার কি বার’-এর পর্বে অভিনেতার দুষ্টুমিতে আবারও হেরে যান কাজল।

এ দিন মঞ্চে কাজলের জন্য আরও একটি খেলার আয়োজন করেছিলেন সালমন। কানে হেডফোন পরে রয়েছেন অভিনেত্রী, সলমন ইশারায় যা কিছু বলেছেন তা আন্দাজ করতে হবে। গত শনিবারের এই পর্বে সালমন-কাজলকে দীর্ঘ দিন পর একমঞ্চে দেখে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ