আটটি দেশে শ্যুটিংয়ে ঝোড়ো স্ট্যান্ট শাহরুখের, ‘পাঠান’ আসছে

বিনোদন
পাঠান  © সংগৃহীত

নতুন বছরেই বড় পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করছেন শাহরুখ। প্রায় চার বছরের বিরতি কাটিয়ে রুপোলি পর্দায় ধরা দেবেন তিনি। শাহরুখকে ফের বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

পাঠান-এর শ্যুটিংয়ের সময় একগুচ্ছ ঝোড়ো স্টান্ট করেছেন শাহরুখ। মোট আটটি দেশে ছবির শ্যুটিং হয়েছে। শ্যুটিংয়ে শাহরুখের স্টান্টের বেশ কিছু ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

টুইটারে তরণ আদর্শের শেয়ার করা একটি ছবিতে দেখা গিয়েছে, চারিদিকে পাহাড় এবং বরফের চাদরে মোড়া। একটি ট্যাঙ্কারের উপরে মোটরসাইকেল নিয়ে হাওয়ায় উড়ছেন শাহরুখ। তাঁর স্টান্ট দেখে যে কারও চোখ পাকাতে পারে। অভিনেতার পরনে কালো পোশাক। অপর একটি ছবিতে বিদেশের ঝাঁ চকচকে রাস্তায় একটি এসইউভি গাড়ির কাচ ভেঙে আগুন লেগে যেতে দেখা গিয়েছে। অপর ছবি ড্রোন শটে নেওয়া, উঁচু উঁচু বিল্ডিং দেখা যাচ্ছে।

ছবিগুলি টুইট করে তরণ আদর্শ লিখেছেন, ‘৮টি দেশে পাঠান-এর অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে। ভারত, স্পেন, আরব আমিরাত, তুরস্ক, রাশিয়া, সাইবেরিয়া, ইতালি, ফ্রান্স এবং আফগানিস্তান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।’

যশ রাজ ফিল্মসের ব্যানারে ফের একবার দেখা যাবে শাহরুখকে। সদ্য ছবির একটি নতুন পোস্টার শেয়ার করেছেন কিং খান। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শহরুখের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ।

শুধু পাঠান নয়, শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডাঙ্কি’।


মন্তব্য


সর্বশেষ সংবাদ