ধর্মের জন্য বলিউডকে বিদায়, এবার যে সুখবর দিলেন সানা খান

সানা
  © ফাইল ফটো

বলিউডের সাবেক অভিনেত্রী সানা খান। এক হীরা ব্যবসায়ী মুফতিকে বিয়ে করে বলিউড ছেড়ে ধর্মীয় অনুশাসন মেনে চলছেন তিনি। নতুন খবর হলো, মা হতে চলেছেন সানা। চলতি বছরের জুলাইয়ে ভূমিষ্ঠ হবে তাঁর প্রথম সন্তান। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে উঠে এমনটাই জানা যায়।

সম্প্রতি একটি ধার্মিক চ্যানেলে দেখা মিলল সানা খান এবং তার স্বামী মুফতি আনাসের। সেখানে তারা তাদের এই ধার্মিক সফর, মনোভাব ইত্যাদি নিয়ে কথা বলেন। জানান কীভাবে কোন জিনিস তাদের বিনোদন জগতের আলো থেকে ধর্মের পথে চালিত করে। এখানে অভিনেত্রী এবং তার স্বামী জানান তাদের প্রথম সন্তান আসতে চলেছে। জুলাই মাসে ভূমিষ্ঠ হবে তাদের প্রথম সন্তান।

সন্তান প্রসঙ্গে উচ্ছ্বসিত সানা বলেন, আমি ভীষণ খুশি। আমি অবশেষে সেই শান্তি পেয়েছি, যা আমি এতদিন ধরে খুঁজেছি। আমি এমন একজন স্বামী পেয়েছি, যিনি আমায় আল্লাহর কাছে পৌঁছতে সাহায্য করেছেন। আমি এখন খুব শান্তিতে আছি, দুজনে একসঙ্গে কাজ করছি এবং আরও কাছে আসছি একে অন্যের। আমি চাই আমার সন্তান যেন সুস্থভাবে জন্ম নেয়। 

তিনি বলেন, এই হজের দিনগুলোতে আমি জানাচ্ছি যে আমাদের প্রথম সন্তান আসতে চলেছে। আমি ওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। মানসিকভাবে আমি অনেক ওঠাপড়ার মধ্য দিয়ে গেছি। এখন আমি কেবল আমার সন্তানের অপেক্ষা করছি। ও জুলাই মাসে পৃথিবীর আলো দেখবে। সূত্র : হিন্দুস্থান টাইমস।


মন্তব্য


সর্বশেষ সংবাদ