‘তুমি কী সুন্দর দেখতে’ নেশার ঘোরে বিমানকর্মীকে জোর করে চুমু যাত্রীর!

বিমানে
  © ফাইল ফোটো

বিমানে নারী যাত্রীর গায়ে প্রস্রাব করা, বিমানকর্মীদের সঙ্গে মারপিটের মতো ঘটনা এর আগে প্রকাশ্যে এসেছে। এবার নেশার ঘোরে এক বিমানকর্মীকে জোর করে দেওয়ার অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমানের।

নিউইয়র্ক পোস্ট এর প্রতিবেদন জানায়, গত ১০ এপ্রিল আমেরিকার মিনেসোটা থেকে আলাস্কা যাচ্ছিলো ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমান। সেই বিমানের প্রথম শ্রেণির যাত্রী ডেভিড এলন ওয়ার্কের বিরুদ্ধে এক পুরুষ ফ্লাইট অ্যাটেন্ড্যান্টকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়।

বিমান সংস্থা সূত্রে জানা যায়, মিনেসোটা থেকে বিমানটি ওড়ার পর ডেভিড মদ খেতে চান। তখন টিসো নামে এক বিমানকর্মী ডেভিডকে জানান, রেড ওয়াইন পরিবেশন করার সময় শেষ হয়ে গেছে। পরে তাকে মদ পরিবেশন করা হয়। টিসো যখন মদ পরিবেশন করে তার নিজের জায়গায় ফিরে যাচ্ছিলেন, মদ পান করার পর ডেভিড তার পিছু পিছু যান। অভিযোগ পাওয়া যায়, এরপরই ডেভিড টিসোকে বলেন, ‘তুমি দেখতে কী সুন্দর!’ টিসো তখন তাকে ধন্যবাদ জানান।

এরপর ডেভিড তাকে জিজ্ঞাসা করেন, ‘তোমাকে চুম্বন করতে পারি?’ টিসো তখন তাকে ‘না’ বলেন। তারপরও টিসোকে টেনে নিয়ে ঘাড়ে চুমু দেন ডেভিড।

এরপর বিমান আলাস্কায় পৌঁছালে টিসো ওই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। টিসোকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তিনি চুমু দেওয়ার বিষয়টি অস্বীকার করেন। শুধু তাই নয়, মদ্যপানের পর তিনি কী করেছিলেন, তা ভুলে গেছেন বলেও দাবি করেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ