ঘোষণা দিয়ে স্বর্ণের দোকান খুলছেন ‘পলাতক’ আরাভ খান

আরাভ খান
  © ফাইল ছবি

পুলিশ হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান দুবাইয়ে আবারও তার স্বর্ণের দোকান খোলার ঘোষণা দিয়েছেন। আজ বৃহস্পতিবার এক ফেসবুক স্ট্যাটাসে এই ঘোষণা দেন তিনি।

ফেসবুকে আরাভ খান লেখেন, ‘আলহামদুলিল্লাহ আজ থেকে আরাব জুয়েলার্স ওপেন করলাম আপনারা সকলে আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন দোয়া করেছেন আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে আমার অন্তর থেকে দোয়া করবেন আমিন।’

স্ট্যাটাসের সঙ্গে 'আরাভ জুয়েলার্সের' সামনে নিজের একটি ছবিও পোস্ট করেছেন আরাভ।

সম্প্রতি পুলিশ ইন্সপেক্টর মামুন এমরান খান হত্যা মামলার অন্যতম আমসামি রবিউল ইসলাম আপন ওরফে হূদয় ওরফে আরাভ খানকে ফেরাতে বাংলাদেশের চিঠি আরব আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে বলে জানিয়েছিল মন্ত্রণালয়।

অন্যদিকে আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন বলে সরকারের তরফ থেকে একাধিকবার বলা হলেও এখন পর্যন্ত তাঁকে গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি। আরাভ খান গত মঙ্গলবার তাঁর ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তাতে লিখেছেন, ‘রাখে আল্লাহ মারে কে, আলহামদুলিল্লাহ।’ এই স্ট্যাটাস দেওয়ার পর বিষয়টি আবারও আলোচনায় এসেছে। 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা সম্প্রতি জানান, আরাভ খানকে ফেরাতে গত মাসে এক্সট্রাডিশন ফাইল পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে আরব আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। সেই চিঠি তারা পেয়েছে বলেও নিশ্চিত হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তবে মঙ্গলবার (০২ মে) পর্যন্ত আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। তবে শিগগিরই তাঁরা কোনো জবাব পাবেন বলে আশা করছেন।

গত মার্চে আরব আমিরাতের দুবাইয়ে একটি গয়নার দোকান উদ্বোধন হয়েছে ‘আরাভের’। সেটি উদ্বোধন করতে বাংলাদেশ থেকে গিয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান, হিরো আলমসহ বিনোদন জগতের কয়েকজন। আর সেই ঘটনা জানাজানি হওয়ার পর দেশে তোলপাড় শুরু হয়।


মন্তব্য