স্বামীর সঙ্গে বাইকে এশিয়া ভ্রমণে নারী, ভারতে গিয়ে ধর্ষণের শিকার!

বাইক
  © ফাইল ছবি

স্বামীর সঙ্গে বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছেন স্পেনের এক নারী। পাকিস্তান ও বাংলাদেশ ঘুরে ভারতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন তিনি। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, গতকাল শুক্রবার রাতে ঝাড়খণ্ড রাজ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগ আজ শনিবার তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিবেদনের তথ্য অনুসারে, পর্যটক দম্পতিটি বাইকে করে দুমকা হয়ে বিহারের ভাগলপুরের দিকে যাচ্ছিলেন। পথে গতকাল রাতে জেলার হান্সদিহা এলাকায় তাঁবুতে রাত কাটানোর সিদ্ধান্ত নেন। সেটি ছিল কিছুটা নির্জন জায়গা। একপর্যায়ে ৮-১০ জন যুবক এসে তাঁদের ওপর হামলা করে।

এই দম্পতি বাইকার। তাঁরা মূলত বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছেন। তাঁরা প্রথমে পাকিস্তানে যান, এরপর বাংলাদেশ হয়ে দুমকায় পৌঁছান। বিহার হয়ে তাঁদের নেপালে যাওয়ার কথা।
 
জারমুন্ডি সাবডিভিশনাল পুলিশ কর্মকর্তা সন্তোষ কুমার বার্তা সংস্থা পিটিআইকে বলেন, গতকাল রাতে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরাও তদন্তে যোগ দিয়েছেন।

ভুক্তভোগী ওই নারী দুমকার ফুলো জানো মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ধর্ষণের আগে অভিযুক্তরা তাঁকে মারধরও করেছে বলে জানিয়েছে পুলিশ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ