একসাথে অসুস্থতার ছুটিতে ৩০০ কেবিন ক্রু; ৮৬ ফ্লাইট বাতিল

এয়ার ইন্ডিয়া
  © ফাইল ছবি

ভারতের অন্যতম উড়োজাহাজ সেবা এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস। বিনাম সেবাকারী এই প্রতিষ্ঠানটির সব কেবিন ক্রু একসাথে অসুস্থতার ছুটি নিয়েছেন! এতে করে ৮৬টি ফ্লাইট বাতিল করেছে এয়ার ইন্ডিয়া।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, বুধবার (৮ মে) প্রায় ৩০০ কেবিন ক্রু সদস্যরা নিজেদের অসুস্থ জানিয়ে তাদের মোবাইল ফোন বন্ধ করার পর শিডিউল বিপর্যয়ের মুখে আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ ফ্লাইটগুলো বাতিল করা হয়।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ব্যবস্থাপনা পরিষদ বর্তমানে কেবিন ক্রুদের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে। জানা গেছে, কেবিন ক্রু সদস্যরা টাটা গ্রুপের মালিকানাধীন এয়ারলাইনে নতুন নিয়োগের মেয়াদের বিরুদ্ধে প্রতিবাদ করছে।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের মুখপাত্র জানিয়েছেন, আমাদের কেবিন ক্রুদের এক বড় অংশ নিজেদের অসুস্থ দাবি করে এবং ফোন নম্বর বন্ধ করে দেয়। গতকাল রাত থেকে একে একে সবাই এমন করা শুরু করেছে। আমরা এই ঘটনার পিছনে কারণগুলো বোঝার জন্য কেবিন ক্রুদের সাথে যোগাযোগের চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমরা এই অপ্রত্যাশিত ব্যাঘাতের জন্য আন্তরিকভাবে আমাদের গ্রাহকদের কাছে ক্ষমাপ্রার্থী এবং শীঘ্রই আমাদের সেবা পুরনরায় চালু করার চেষ্টা করছি।

এরার ইন্ডিয়ার বেশ কয়েকজন গ্রাহক তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হঠাৎ ফ্লাইট বাতিলের অভিযোগ করেছেন। তারা বলেছে, তাদের ফ্লাইট বাতিলের কোনো আগাম তথ্য বা সূচনা দেয়া হয়নি।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সামাজিক মাধ্যম এক্স-এ এক পোস্টে বলেছে, আমরা এই অসুবিধার জন্য দুঃখিত। এই ফ্লাইট বাতিলের সম্পূর্ণ তথ্য জানানো হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ