গাঁজা নিয়ে স্ত্রী ধরা পড়তেই পালালেন স্বামী!

আন্তর্জাতিক
  © সংগৃৃহীত

রেলওয়ে পুলিশ ও প্রতিরক্ষা বাহিনী ভারতে লোকসভা নির্বাচনের মধ্যেই উত্তরবঙ্গ থেকে কলকাতায় ২০ কেজি গাঁজা পাচারের চেষ্টা প্রতিহত করল। শিয়ালদহ স্টেশনেই গাঁজাসহ গ্রেপ্তার হলো তিন পাচারকারী। তাদের মধ্যে একজন নারী। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য তিন লাখ রুপি।

রেলওয়ে প্রতিরক্ষা বাহিনীর আইজি পরমশিব জানিয়েছেন, ভোটের কারণে স্টেশনে কর্মী কম। তা সত্ত্বেও নজরদারি থাকায় এ ধরনের অপরাধ ধরা পড়েছে। অপরদিকে শিয়ালদহে রেলওয়ে পুলিশের ইন্সপেক্টর শৈলেন্দ্রকুমার বলেন, নির্বাচনী সতর্কতার জন‌্য আরপিএফ ও জিআরপির যৌথ টহলদারি চালাচ্ছিল।

সংবাদ প্রতিদিন বলছে, সকালে পদাতিক এক্সপ্রেস শিয়ালদহে আসার পর প্ল্যাটফর্মে এক নারীর সঙ্গে দুই ব‌্যক্তির লেনদেন নিয়ে বচসা হয়। চাপা স্বরে ঝামেলা চললেও তাদের দেখে টহলরত বাহিনীর সন্দেহ হয়। তারা তিনজনকে ঘিরে ধরে। এরপর জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই নারীর সঙ্গে গাঁজা রয়েছে। এ সময় অদূরে থাকা অন‌্য এক ব‌্যক্তি গা ঢাকা দেয়। তিনি গ্রেপ্তার হওয়া নারীর স্বামী বলে তথ্য রয়েছে।

ওই নারী জানিয়েছেন, কোচবিহার থেকে শিয়ালদহ স্টেশন পর্যন্ত গাঁজা পৌঁছে দেওয়ার জন‌্য তাকে ৫ হাজার রুপি পারিশ্রমিক দেওয়া হয়। গ্রেপ্তারদের হেফাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য