চুরি করতে গিয়ে ফাঁকা বাড়িতে এসি চালিয়ে চোরের ঘুম, জাগালো পুলিশ 

চুরি
  © সংগৃহীত

ফাঁকা বাড়িতে চুরি করতে এসে এসি আছে দেখে তা চালিয়ে দিয়ে আরামে ঘুম দেন চোর। পরে তাকে পুলিশ তাকে ঘুম থেকে উঠিয়ে আটক করেছে। মজার এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে। খবর আজতাক বাংলার

জানা গেছে, লখনউর ইন্দিরানগর থানা এলাকায় সুনীল পান্ডে নামের এক ব্যক্তির ফাঁকা বাড়িতে ঢুকে পড়ে চোর। সুনীল পান্ডে পেশায় চিকিৎসক। কাজের সূত্রে তিনি বারানসিতে থাকায় তাঁর বাড়ি ফাঁকা পড়েছিল। এই সুযোগে ঘরে ঢুকে পড়ে চোর। চুরির উদ্দেশ্যে বাড়ির সামনের গেট খুলে ভেতরে ঢোকে এবং ক্রমেই সে ড্রয়িং রুমে পৌঁছে যায়। এসি রয়েছে দেখে সেটা চালিয়ে দেয়। ঘর ঠান্ডা হতে শুরু করতেই চুরি করা বাদ দিয়ে ঘুমিয়ে পড়ে চোর। 

এদিকে, প্রতিবেশীরা গেট খোলা দেখে বাড়ির মালিক ডাক্তার সুনীলকে ফোন করেন। পরে সুনীল বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায় চোর ঘরে এসি চালিয়ে আরামে ঘুমাচ্ছে। পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। 

ডিসিপি নর্থ জোন আর বিজয় শঙ্কর বলেন, চোর চুরির উদ্দেশ্য নিয়ে ঢুকেছিল এবং সে এসির ঠান্ডা বাতাসে ঘুমিয়ে পড়েছিল। এতটাই ঘুমে আচ্ছন্ন হয়ে যায় যে সে আর উঠতে পারেননি। প্রতিবেশীরা খবর দিলে তাকে আটক করা হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ