যুক্তরাষ্ট্রে মসজিদের জন্য তহবিল সংগ্রহে সাকিব-মাহমুদউল্লাহ

বিশ্বকাপ
  © ফাইল ছবি

আগামী ৮ জুন শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে। তার আগে অনুশীলন আর বিশ্রামেই সময় পার করছে নাজমুল হোসেন শান্তর দল। একটি ইসলামিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ-সাকিব আল হাসান। তাদের সঙ্গে ছিলেন তানজিম হাসান সাকিব ও হাসান মাহমুদ।

রোববার (২ মে) যুক্তরাষ্ট্রের একটি ইসলামিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রিয়াদ-সাকিবরা। মূলত সেখানে একটি মসজিদের নির্মাণের জন্য তহবিল সংগ্রহে সহযোগিতা করেছেন তারা।

এ সময় সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে ছিলেন তানজিম হাসান সাকিব ও হাসান মাহমুদ। এটি ছিল মূলত ডালাসের টেক্সাসে অবস্থিত অ্যালেন মসজিদের নির্মাণ কাজের জন্য তহবিল সংগ্রহের একটি অনুষ্ঠান।

স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কোরআন তেলাওয়াতের আয়োজন করে ইসলামি অ্যাসোসিয়েশন অব অ্যালেন। ধর্মীয় কাজে ক্রিকেটারদের পেয়ে খুশি ছিল আয়োজকরা।

এই অনুষ্ঠানের টিকিটের মূল্য ছিল ২০ ডলার। সবমিলিয়ে শতাধিক মানুষ এই অনুষ্ঠানে এসেছেন। এখান থেকে সংগৃহীত অর্থ দেয়া হয়েছে মসজিদ নির্মাণের জন্য গঠিত তহবিলে।

আগামী ৮ জুন গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা।

এরপর গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ খেলতে ক্যারিবিয়ানে যাবে বাংলাদেশ। সেখানে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে টাইগাররা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ