মায়ের সম্মানে প্রয়োজনে ১ হাজার চাকরি হারাবো, কঙ্গনাকে চড় দেয়া কনস্টেবল 

বিমানবন্দর
  © ফাইল ছবি

বলিউড অভিনেত্রী ও বিজেপি সমর্থিত সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াত চড় দেয়া বিমানবন্দর নিরাপত্তাকর্মী কুলিন্দর কৌর এক্স হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়েছেন। শুক্রবার (০৭ জুন) দেয়া স্ট্যাটাসে তিনি বলেন, ‘চাকরি হারানোকে আমি ভয় পাই না। মায়ের সম্মানে এরকম ১ হাজার চাকরি হারাতে আমি প্রস্তুত।’ খবর এনডিটিভি 

হিমাচল প্রদেশের মান্দি আসন থেকে বিজেপির হয়ে নির্বাচন করেছিলেন কঙ্গনা রানাওয়াত। নির্বাচনে তিনি জয়লাভ করেন। বৃহস্পতিবার (০৬ জুন) মান্দি বিমানবন্দর থেকে দিল্লি যাওয়ার পথে কুলিন্দর কৌরের হাতে লাঞ্ছিত হন কঙ্গনা। কৃষকদের অপমান করার অভিযোগে তাকে ওই বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্ব পালন করা কৌরি তাকে চড় মারেন। 

এ ঘটনায় পর কৌরিকে বরখাস্ত করা হয়েছে এবং ঘটনা তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। শুক্রবার সকালে ভারতের সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কনস্টেবল কৌরিকে গ্রেপ্তার করা হয়েছে। 

গতকাল কঙ্গনাকে চড় মারার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। তাকে চড় মারার বিষয়ে কৌরি বলেন, ২০২০ সালে কঙ্গো কৃষকদের আন্দোলন নিয়ে বাজে মন্তব্য করেন। তিনি ওই ঘটনার প্রতিশোধ নিয়েছেন। ওই সময়ে মোদির বিতর্কিত এক আইনের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলে কৃষক সমাজ। তারা ভারতের বিভিন্ন রাজ্য থেকে ভারতের অভিমুখে যাত্রা শুরু করে। 

‘ওই সময়ে কৃষকদের আন্দোলনের বিরোধীতা করে কঙ্গনা। একটি বিবৃতি দিয়ে তিনি বলেছিলন, কৃষকরা ১০০ রুপির বিনিময়ে বিক্ষোভে বসেছেন। তিনি কী ১০০ রুপির জন্য বিক্ষোভে বসবেন? এই বক্তব্য দেওয়ার সময় আমার মা সেখানে বসে প্রতিবাদ করছিলেন...।’’


মন্তব্য


সর্বশেষ সংবাদ