সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় তরুণীর মৃত্যু

দুর্ঘটনা
  © সংগৃহীত

সেলফি তুলতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার শিকার হতে দেখা যায় অনেককেই। এবার এমনই এক দুর্ঘটনা ঘটলো মেক্সিকোতে। কানাডা থেকে মেক্সিকো সিটির দিকে যাচ্ছিল ‘ইমপ্রেস’ নামের কয়লাচালিত ট্রেন। ১৯৩০ সালে তৈরি জনপ্রিয় এই ট্রেন দেখতে রেললাইনের দুই পাশে দাঁড়িয়ে ছিলেন উৎসুক জনতা। কেউ কেউ ট্রেনের ছবি তুলছিলেন, কেউ ভিডিও করছিলেন। তাদের মধ্যে ২০ বছরের এক তরুণী সেই ট্রেন পেছনে রেখে সেলফি তোলার চেষ্টা করেছিলেন।

কিন্তু সেলফি তুলতে গিয়ে অসাবধানতাবশত রেললাইনের খুব কাছে চলে যাওয়ায় তার মাথার পেছনে ধাক্কা লাগে ট্রেনের। তাতে ঘটনাস্থলেই মারা যান ওই তরুণী। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গত সোমবার (৫ জুন) মেক্সিকোর হিদালগোতে এই ঘটনা ঘটেছে। নিহত তরুণী তার ছেলে এবং কিছু শিক্ষার্থীর সঙ্গে ট্রেন দেখতে রেললাইনের পাশে গিয়েছিলেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কানাডা থেকে মেক্সিকো সিটির উদ্দেশে রওয়ানা হওয়া ইমপ্রেস নামের ট্রেনটি শুক্রবার (৭ জুন) মেক্সিকো সিটিতে পৌঁছাবে। এরপর জুলাইয়ে ট্রেনটি কানাডার উদ্দেশে মেক্সিকো ত্যাগ করবে। সেখানে গিয়ে আনুষ্ঠানিকভাবে অবসরে যাবে ত্রিশের দশকে তৈরি কয়লাচালিত ট্রেন ইমপ্রেস।


মন্তব্য