প্রেমিকাকে টাকার তৈরি কার্পেটে হাঁটিয়ে রাজকীয় অভ্যর্থনা

প্রেমিকাকে
  © সংগৃৃহীত

টাকার তৈরি কার্পেটে হাঁটিয়ে প্রেমিকাকে রাজকীয় অভ্যর্থনা জানান একজন যুবক। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে এমনই একটি ঘটনা সামনে এসেছে। 

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ভিডিওটি এখন ভাইরাল হলেও সেটি পুরোনো। রাশিয়ার একজন উদ্যোক্তা ও সামাজিক মাধ্যম ইনফ্লুয়েন্সার এ ভিডিও শেয়ার করেছেন। তিনি ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই তীব্র বিতর্কের সৃষ্টি হয়। অনেক নেটিজেন তার সমালোচনা করছেন।

রুশ উদ্যোক্তা ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সের্গেই কোসেনকো এই ভিডিও শেয়ার করেছেন। তিনি ‘মিস্টার থ্যাংক ইউ’ নামেও পরিচিত। প্রিয়তমাকে রাজকীয় অভ্যর্থনা জানাতেই এমন কাণ্ড করেছেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কোসেনকোর প্রেমিকা একটি হেলিকপ্টার থেকে নামছেন। এ সময় টাকার বান্ডিলে তৈরি কার্পেট দিয়ে হাঁটিয়ে তাকে স্বাগত জানান তিনি।

এদিকে পুরোনো এ ভিডিও নতুন করে ছড়িয়ে পড়ার পর পর কোসেনকোর সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ নিজেদের বিরক্তিও প্রকাশ করেন। তারা বলছেন, টাকা-পয়সার কুৎসিত প্রদর্শন করেছেন এই যুগল।

আবার কেউ কেউ এই টাকা আসল কিনা, তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। তবে এগুলো জাল টাকা কি না তা প্রতিবেদনে স্পষ্ট করেনি এনডিটিভি।


মন্তব্য