যুক্তরাষ্ট্রে ফের গোলগুলি, নিহত ২

যুক্তরাষ্ট্রে ফের গোলগুলি, নিহত ২
  © সংগৃহীত

 

যুক্তরাষ্ট্রে আবারো গোলাগুলির খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার একটি গির্জায় গোলাগুলিতে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। দেশটির আলাবামা অঙ্গরাজ্যের একটি গির্জায় গোলাগুলি ও হতাহতের এই ঘটনা ঘটে। খবর এএফপির।

এনিয়ে গত দুই সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে সন্ত্রাসীরা বিভিন্ন এলাকায় গোলাগুলি করছে। গান ভায়োলেন্স আর্কাইভ নামে একটি বেসরকারি সংস্থার তথ্য অনুসারে, চলতি বছরের শুরু থেকে যুক্তরাষ্ট্রে বন্দুক তথা আগ্নেয়াস্ত্র সহিংসতায় ২০ হাজারেরও বেশি লোক মারা গেছে। এর মধ্যে আত্মহত্যার ঘটনাও রয়েছে। 

গোলাগুলির শিকার ওই চার্চটি তাদের ওয়েবসাইটে জানিয়েছে, বৃহস্পতিবার গির্জায় পটলাক নৈশভোজের আয়োজন করা হয়েছিল। সেই আয়োজনের মধ্যেই গোলাগুলির ওই ঘটনা ঘটে।

ভেস্তাভিয়া হিলস শহরের পুলিশ বিভাগ ফেসবুকে জানিয়েছে, শহরের সেন্ট স্টিফেন এপিস্কোপাল চার্চে বৃহস্পতিবার গোলাগুলির এই ঘটনা ঘটে। এ ঘটনায় একজন সন্দেহভাজন হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ ক্যাপ্টেন শেন ওয়্যার সাংবাদিকদের বলেন, একা একজন হামলাকারী গির্জায় ঢুকে গুলি শুরু করে। এসময় তিনজন গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে দুইজন মারা গেছেন এবং অপরজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 


মন্তব্য