চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হলো যাত্রীকে

ট্রেন
  © সংগৃহীত

চলন্ত ট্রেনে সহযাত্রীর সঙ্গে কথাকাটাকাটি। যা এক পর্যায়ে রূপ নেয় হাতাহাতিতে। পরে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় ওই সহযাত্রীকে। এতে গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। রোমহর্ষক এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া-মালদহ এক্সপ্রেস ট্রেনে।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার বলছে, যাত্রীকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে সাদা পোশাকে থাকা এক পুলিশ কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় রাজ্য পুলিশের ওই সদস্যকে বীরভূমের রামপুরহাট থেকে গ্রেফতার করা হয়েছে।

রেলওয়ে পুলিশের দাবি, গ্রেপ্তারকৃত পুলিশ সদস্যই মূল অভিযুক্ত। মঙ্গলবার তাকে রামপুরহাট আদালতে হাজির করা হয়েছিল। পরে আদালতের বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এরপর ঘটনার তদন্ত শুরু করে রেলপুলিশ। তদন্তে নাসির শেখ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল আগেই। মঙ্গলবার গ্রেফতার করা হয় ওই কাণ্ডের মূল অভিযুক্তকে।

রেলপুলিশ বলছে, শনিবার রাতে হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসের কামরায় তার সঙ্গে বচসা বেধেছিল মন্টুর। এর পর চলন্ত ট্রেন থেকে মন্টু সজলকে ধাক্কা মেরে ফেলে দেন। ওই কামরার এক সহযাত্রী মোবাইলবন্দি করেন এই দৃশ্য। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তৎপর হয় পুলিশ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ