০৮ নভেম্বর ২০২২, ১৮:১৯

বান্ধবী ভাগাভাগি নিয়ে ঝগড়া, বন্ধুর যৌনাঙ্গ কেটে নিল যুবক

মৃত যুবক  © সংগৃৃহীত

বান্ধবী কার? তাই নিয়ে দুই বন্ধুর মধ্যে তর্কাতর্কি। আর তার জেরে বন্ধুকে নৃশংসভাবে খুন করল যুবক। বারংবার ছুরি দিয়ে আঘাত করার পাশাপাশি বন্ধুর যৌনাঙ্গ কেটে দিল যুবক। শুধু তাই নয়, যৌনাঙ্গ কেটে বন্ধুর মুখের ভিতরে ঢুকিয়ে দিল। এমনই ঘটনার সাক্ষী থাকল ভারতের মহারাষ্ট্রের থানে জেলার ভিওয়ান্দি শহর। মৃত যুবকের নাম শামীম আনসারি। অভিযুক্ত বন্ধুর নাম আসলাম আনসারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শামীম একটি হোটেলের মালিক। তাঁরা দুজনেই ছোটবেলাকার বন্ধু। প্রতিদিনই কাজ শেষে তারা দুজনই একে অপরের সঙ্গে দেখা করে নিজেদের অনুভূতির কথা শেয়ার করত। আসলামের দুটি দোকান রয়েছে। তাঁদের মধ্যে  তর্কাতর্কির সূত্রপাত হয় বান্ধবী নিয়ে। পুলিশ জানায়, শামীমের পাঁচজনেরও বেশি বান্ধবী ছিল। তবে তিনি কোনও বান্ধবীর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্কে আসতে রাজি ছিলেন না। এদিকে শামীমের বান্ধবীদের মধ্যে একজনকে ভালো লেগে যায় আসলামের।

আরও পড়ুনঃ প্রেমের জন্য লিঙ্গান্তর: হলেন পুরুষ, ছিলেন নারী!

পুলিশকে জানায়, আসলাম শামীমকে তার এক বান্ধবীর অনুভূতিতে আঘাত না করার জন্য এবং তার সঙ্গে গুরুতর সম্পর্কে থাকার জন্য বলেছিল। তবে শামীম তাতে গুরুত্ব না দেওয়ায় ওই বান্ধবীকে তার জন্য ছেড়ে যেতে বলে আসলাম। তবে শামীম তাঁকে ছেড়ে দিতে রাজি না হওয়ায় আসলাম শামীমকে গোপনাঙ্গ কেটে ফেলার হুমকি দিয়েছিল।

রবিবার রাতে শামীমের হোটেলে আসলাম দেখা করে। সেই সময় বান্ধবী ভাগাভাগি নিয়ে উভয়ের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়। তারপরেই বেঁধে যায় মারপিট। শামীমের চোখ, মুখ-সহ বিভিন্ন জায়গায় ৯ বার ছুরি দিয়ে আঘাত করে আসলাম। শামীমের গোপনাঙ্গ কেটে তার মুখে ভরে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শামীমের। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক বলেছেন, ‘কর্মীরা হোটেলে যাওয়ার পর শামীমের রক্তাক্ত দেহ দেখতে পান। তারাই পুলিশকে খবর দেন। ঘটনায় তদন্ত শুরু করে আমরা আসলামের জড়িত থাকার বিষয়টি জানতে পারি।'