রামপাল বিদ্যুৎকেন্দ্রের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১২

সারাদেশ
  © সংগৃহীত

রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রে হামলা ও ডাকাতির ঘটনায় বাগেরহাটে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত গুলিবিদ্ধ একজনসহ ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে বিদ্যুৎকেন্দ্রের আনসার ব্যাটালিয়নের হাবিলদার শহিদুল ইসলাম বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০-৪০ জনকে আসামি করে রামপাল থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তিন নাম্বার টাওয়ারের পাঁচ নম্বর ইয়ার্ড এর সীমানা প্রাচীর কেটে ৫০-৬০ জন ডাকাত নিরাপত্তা কর্মীদের মারধর করে মোবাইল ও লোহার বিভিন্ন ধরনের মালামাল লুটপাট করে নিয়ে যায়। সশস্ত্র হামলায় এক আনসার সদস্য ও চারজন নিরাপত্তাকর্মী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রামপাল স্বাস্থ্যকেন্দ্রে ও খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস বলেন, পুলিশ এ ঘটনায় অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করেছে। লুটে নেওয়া দেড় হাজার কেজি লোহার রড উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে ১১ জনকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায়   চিকিৎসা নিচ্ছে।


মন্তব্য