বাদামের আড়ালে গাঁজার ব্যবসা; গ্রেপ্তার চাচা-ভাতিজা ও বেয়াই

গাঁজা
  © সংগৃহীত

রাজধানীর তেজকুনিপাতা থেকে গাঁজা বিক্রির অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে তেজগাঁও থানা পুলিশ। 

গতকাল বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁওয়ের তেজকুনিপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে আনুমানিক দুই কিলোগ্রাম সমমানের এক হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারা হলেন- আব্দুল আজিজ (২৮), মো. সাহিদুল ওরফে জাহিদুল ইসলাম (৩০) এবং মো. রমজান আলী (৪৫)। তন্মধ্যে আজিজ ও জাহেদুল সম্পর্কে চাচা ভাতিজা এবং রমজান- আজিজ পরস্পর বেয়াই।

এ বিষয়ে তেজগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, বৃহস্পতিবার রাতে তেজগাঁও থানার তেজকুনিপাড়ার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে এক হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। বাদাম বিক্রির আড়ালে এসব গাঁজা বিক্রি করতেন তারা। বাদামের প্যাকেটের মতো করেই এসব গাঁজা প্যাকেটজাত করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার তিনজনই তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। তারা মূলত গাঁজা বিক্রি করেন। আজিজের বিরুদ্ধে ২৮টি, মো. রমজানের বিরুদ্ধে ৭টি এবং জাহেদুলের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। তারা তেজকুনিপাড়ায় একটি ভাড়া বাসায় গোপনে গাঁজার ব্যবসা করতেন। গাঁজা ক্রেতা বিক্রেতার কাছে সেই বাসা ‘গাঁজার আড়ৎ’ নামে পরিচিত।

তারা এখানে গাঁজাকে বাদামের প্যাকেটের মতো করেই এসব প্যাকেটজাত করে রাখেন। এরপর খুচরা বিক্রেতারা এখান থেকে নিয়ে যান। সাধারণত বাদাম বিক্রির আড়ালেই এসব গাঁজা বিক্রি করা হয়।-চ্যানেল২৪


মন্তব্য