যে কারণে মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ

মেট্রোরেল
  © সংগৃহীত

হঠাৎ বন্ধ হয়ে গেছে মেট্রোরেল চলাচল। এতে বিপাকে পড়েছেন যাত্রীরা। তবে মেট্রো কর্তৃপক্ষ এখনো কোনো সুনির্দিষ্ট কোনো কারণ জানায়নি। মেট্রোর একটি সূত্র জানিয়েছে, রাজধানীর শেওড়াপাড়া ও কাজীপাড়ার মাঝামাঝি মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ হয়ে গেছে।

কারণ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক যাত্রী লিখেছেন, জরুরি সুইচে চাপ পড়ায় ২:৪০ থেকে বন্ধ রয়েছে মেট্রো চলাচল। অন্যদিকে একটি পক্ষ দাবি করছে, মেট্রোরেলের তার ছিঁড়ে যাওয়ায় চলাচল বন্ধ হয়ে গেছে। বেলা পৌণে ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত চলাচল শুরু হয়নি।

টিএসসি স্টেশনে মেট্রোর অপেক্ষায় থাকা তানজিলা ইসলাম রিমা বলেন, ৪০ মিনিট মেট্রোর জন্য অপেক্ষা করলাম। এরপরও না আসায় এখন বাসে করে বাসায় ফিরতে হবে। স্টেশন কর্তৃপক্ষ বলছে সাময়িক সমস্যা, বিস্তারিত কিছুই জানাচ্ছে না। এতে বিভ্রান্তি আরো বাড়ছে। একই সমস্যার কথা জানিয়েছেন মেট্রোর নিয়মিত একাধিক যাত্রী।

মেট্রোরেল পরিচালনাকারী ঢাকা ম্যাস ট্র্যানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জনসংযোগের দায়িত্বে থাকা কর্মকর্তা নাজমুল ইসলাম ভূঁইয়া গণমাধ্যমকে জানিয়েছেন, কারিগরি ত্রুটি মেরামতে একটি দল কাজ করছে। তবে কারিগরি ত্রুটি কী ধরনের তা জানাননি তিনি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ