এবার বইমেলায় ডা সাবরিনাকে নিয়ে 'ভুয়া' ধ্বনী

ডা সাবরিনা
  © সংগৃহীত

কয়েকদিন আগে আলোচিত মুশতাক ও তিশা দম্পতিকে বইমেলা থেকে বের করে দেয় পাঠকদের একাংশ। এবার সমালোচিত ডা. সাবরিনা হুসেন মিষ্টির প্রথম প্রকাশিত গ্রন্থ ‘বন্দিনী’ এবারের বইমেলায় পাওয়া যাচ্ছে।

তিন বছর বন্দিনী জীবনের কথা নিয়ে ডা. সাবরিনার এই গ্রন্থটি প্রকাশ করেছেন। করোনাকালে ডা. সাবরিনা নেতিবাচক কর্মকাণ্ডের জন্য টক অব দ্য কান্ট্রি ছিলেন।

এদিকে সামজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় ডা. সাবরিনা বইয়ের স্টলে অনেকটাই মন খারাপ করে বলে আছেন। আর তার চারপাশে ক্রেতারা ভুয়া ভুয়া বলে চিৎকার করছেন। এ সময় দর্শকদের বলতে শোনা যায়, ‘এই সাবরিনা করোনার সময় জনগণকে ঠকিয়েছে। তার বই কেউ কিনছে না। দেখতে একটু সুন্দর তাই সবাই দেখতে ভিড় করছে।’

দর্শকদের পরিমাণ বেশি হলেও তেমন কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি।

এদিকে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বইমেলার নবম দিনে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘তিশার ভালোবাসা’ বইয়ের লেখক মুশতাক আহমেদকে ও তার স্ত্রী তিশাকে ‘ভুয়া ভুয়া’ ‘ছি ছি ছি ছি’ দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গন থেকে বের হয়ে যেতে বাধ্য করেন মেলায় আসা শতাধিক দর্শনার্থী। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।

প্রসঙ্গত, করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই জাল রিপোর্ট দেওয়ার অভিযোগে করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান চিকিৎসক সাবরিনা চৌধুরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছিল। সেই মামলায় তিনি তিন বছর কারাগারে ছিলেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ