এক পুলিশের মাথা ফাটালেন আরেক পুলিশ

পুলিশ
  © ফাইল ছবি

খুলনার কয়রা থানা পুলিশের দুই এসআইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজনের মাথা ফেটে গেছে। শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলা সদরের একটি খাবার হোটেলে পুলিশের দুই কর্মকর্তা মারামারিতে জড়িয়ে পড়েন। তারা হলেন- এসআই নিরঞ্জন মন্ডল ও এসআই মো. মাসুম। এ ঘটনায় এসআই মো. মাসুমের মাথা ফেটে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এসআই মাসুম কয়রা উপজেলা সদরের আঁখি হোটেলে খাবার জন্য বসেছিলেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলে এসআই নিরঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক এর প্রতিবাদ জানান।

এক পর্যায়ে এসআই নিরঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে আঘাত করেন। এ সময় এসআই মাসুমও চেয়ার তুলে এসআই নিরঞ্জনকে পাল্টা আঘাত করেন। দুজনের মারামারির এক পর্যায়ে এসআই মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন এসে তাদেরকে শান্ত করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই পুলিশ কর্মকর্তা মারামারিতে জড়িয়ে পড়েন। আমরা উপস্থিত লোকজন তাদেরকে শান্ত করি। এ সময় নিরঞ্জন দারোগার চেয়ারের আঘাতে মাসুমের মাথা ফেটে রক্ত বের হয়। তাকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে জানতে দুই এসআইয়ের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তারা রিসিভ করেননি।

কয়রা থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার দুইজন এসআই একটি বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। ঘটনাটি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা দেখছেন। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ