বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নিহতের অভিযোগ

খুন

বাগেরহাটের কচুয়ায় পূর্ব শত্রুতার জেরে মো. মোজাহার মোল্লা (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (৭ জানুয়ারী) সকালে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলিপুর গ্রামে ওই কৃষকের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে হামলাকারীরা। এ সময় মোজাহারের ৭ স্বজনও আহত হয়েছেন। মোজাহার মোল্লা আলিপুর গ্রামের প্রয়াত জোনাব আলী মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, জমিজমা ও আধিপত্য বিস্তারসহ বিভিন্ন বিষয় নিয়ে একই এলাকার হা‌ফিজুর রহমান মোল্লা ও লুৎফার শেখ গোষ্ঠীর লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম শাখার সমন্বয়কারী পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, প্রতিপক্ষের লোকজন মোজাহার মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে। বেলা সাড়ে ১০টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোজাহারকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে কচুয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলেও জানান আশরাফুল আলম।