শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী নেবে বরিশাল বিশ্ববিদ্যালয়

চাকরি
শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী নেবে বরিশাল বিশ্ববিদ্যালয়

বরিশাল বিশ্ববিদ্যালয়ে একাধিক বিভাগ/দপ্তরের জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে আট ক্যাটাগরির পদে ২১ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: অর্থনীতি
বেতন গ্রেড: ৪


২. পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ৬

৩. পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ১৪ (স্থায়ী)
বিভাগ ও পদ: আইন (২টি), ইংরেজি (২), বাংলা (১টি), অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (সিএসই ১টি ও গণিত ১টি), পদার্থবিজ্ঞান (২টি), ভূতত্ত্ব ও খনিবিদ্যা (১টি), অর্থনীতি (১টি), লোকপ্রশাসন (১টি) ও সমাজকর্ম (২টি)
বেতন গ্রেড: ৯


৪. পদের নাম: নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১ (স্থায়ী)
দপ্তর: আইসিটি সেল
বেতন গ্রেড: ৬

৫. পদের নাম: সহকারী রেজিস্ট্রার
পদসংখ্যা: ১ (স্থায়ী)
দপ্তর: রেজিস্ট্রারের কার্যালয়
বেতন গ্রেড: ৭


৬. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বেতন গ্রেড: ১১

৭. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ১৬

৮. পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ১ (স্থায়ী)
বিভাগ: সমাজকর্ম
বেতন গ্রেড: ২০

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বরিশাল বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম ওয়েবসাইট থেকে ডাউনলোড করে অথবা বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশালের ডিসপ্যাচ শাখা থেকে ফরমপ্রতি ৫০ টাকা দিয়ে ফরম সংগ্রহ করতে হবে। ফরম পূরণ করে সংশ্লিষ্ট কাগজপত্রসহ গ্রেড-৪-ভুক্ত পদের জন্য ১১ সেট, গ্রেড-৫ থেকে গ্রেড-৯-ভুক্ত পদের জন্য আট সেট এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০-ভুক্ত পদের জন্য ৩ সেট আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সনদ ও নম্বরপত্র এবং প্রশিক্ষণ ও অভিজ্ঞতা (যদি থাকে)-সংক্রান্ত সনদের ছায়ালিপি; মূল আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি ও প্রতি সেটের সঙ্গে এক কপি রঙিন ছবি এবং অনলাইনে সম্পন্নকৃত জন্মসনদ/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ছায়ালিপি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
ট্রেজারার, বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ১ থেকে ৫ নম্বর পদের জন্য ৬০০ টাকা; ৬ নম্বর পদের জন্য ৩০০ টাকা; ৭ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৮ নম্বর পদের জন্য ১০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশাল-৮২৫৪।

আবেদনের শেষ সময়: ১৬ মে ২০২৩।