নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নোয়াখালী

নোয়াখালী সদর উপজেলার ঐতিহ্যবাহী মাধ্যমিক বিদ্যাপীঠ নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।  বিদ্যালয়ের  ২০২৩ইং সনের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ২০২০-২১ ও ২২ সালে কৃতিত্বের সাথে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা স্বরুপ ক্রেস্ট দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৭শে এপ্রিল) নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের একটি অডিটোরিয়াম কক্ষে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আশরাফুল করিম চৌধুরী জসিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হোসেন, সিনিয়র শিক্ষক মো. মফিজুর রহমান, সিনিয়র স্কাউট শিক্ষক মোফাজ্জলের রহমান,ধর্মীয় শিক্ষক মো. গোলাম কুদ্দুস আজগর, সিনিয়র শিক্ষক পার্থ্য চন্দ্র আর্চায্য, সিনিয়র শিক্ষিকা নিলুফা ইয়াসমিন,সহকারী শিক্ষক মোহাম্মদ ফয়েজ আহাম্মেদ ও হিসাব সহকারী  লুৎফুল করিম সাহেদ।

অন্যান্যদের উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল  শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সভাপতি আবু নায়েম চৌধুরী, অভিভাবক সদস্য মো. মোজাম্মেল হোসেন সোহেল,আমির হোসেন ও আহসান উল্যাহ ।

এসময় বিদ্যালয়ের জিপিএ-৫ পাওয়া ৩৭ শিক্ষার্থীকে সংবর্ধিত করা হয়। সেই সাথে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর জন্য দোয়া, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. গোলাম কুদ্দুস আজগর এর সঞ্চালনায়  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গোলামুর রহমান।

এবছরে নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান, ব্যবসায় ও মানবিক বিভাগ থেকে সর্বমোট ২৪৯ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেবে।