স্কুলে ধূমপান করতে দেখে ফেলায় ১২ বছরের সহপাঠীকে খুন!

দিল্লি

স্কুলের মধ্যে ধূমপান করছিল অষ্টম শ্রেণির দুই শিক্ষার্থী। আর তা দেখে ফেলেছিল তাদেরই আরেক সহপাঠী। শুধু তা-ই নয়, ধূমপান করার কথা স্কুলের শিক্ষকদের জানানোর হুঁশিয়ারিও দিয়েছিল সে। আর এই কারণেই অল্প বয়সে বলি হতে হলো তাকে। ১২ বছরের ওই সহপাঠীকে খুন করে অভিযুক্ত দুই শিক্ষার্থী।

সম্প্রতি ভারতের রাজধানী দিল্লির বদরপুর এলাকায় মর্মান্তিক এই ঘটনা ঘটে। তবে বিষয়টি প্রকাশ্যে এসেছে শুক্রবার। খবর এনডিটিভির।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত ২৭ এপ্রিল রাতে একটি নর্দমা থেকে এক নাবালকের মরদেহ উদ্ধার করা হয়। ওই নাবালকের পরনে এমসিডি স্কুলের পোশাক ছিল। উদ্ধার করা হয় তার স্কুলের ব্যাগও। যার মধ্যে বই-খাতা ছিল। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় রক্তমাখা পাথর এবং রক্তমাখা তোয়ালে। নাবালকের মাথায় একাধিক আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয় দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স(এআইআইমএস)-এ।

পরে নাবালকের মরদেহ চিহ্নিত করে তার পরিবার। ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্কুল যাওয়ার পর আর ফেরেনি সৌরভ। এরপরই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। উদ্ধার হয় নাবালকের মরদেহ। নিকটবর্তী এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই সূত্রে দুই নাবালককে আটক করা হয়। তাদের জেরা করেই খুনের রহস্য উদঘাটন করেন তদন্তকারীরা।

পুলিশ জানিয়েছে, ধূমপানের কথা স্কুলের সবাইকে জানাবে বলে হুঁশিয়ারি দেওয়ায় ওই সৌরভকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে মারধর করে দুই অভিযুক্ত। আর এতেই তার মৃত্যু হয়।