ববি প্রেসক্লাবের সঙ্গে খোকন সেরনিয়াবাত পুত্র আবিদের সৌজন্য সাক্ষাৎ

ববি

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) পুত্র আবিদুর রহমান সেরনিয়াবাত বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রেসক্লাব এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন। 

মঙ্গলবার (৯ মে) বেলা দেড়টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) তৃতীয় তলায় সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এসময় ববি প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান৷ 

এসময় উপস্থিত ছিলেন ববি প্রেসক্লাবের উপদেষ্টা শফিক মুন্সি, সভাপতি (ভারপ্রাপ্ত) মাহাবুব হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) কাজী হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন সহ অন্যান্যরা। 

সাক্ষাতকালে আবিদুর রহমান বলেন, সাংবাদিকেরা সমাজের বাস্তব চিত্র তুলে ধরতে পারে। তাদের কাছ থেকে একটি সমাজের সত্যিকার তথ্য পাওয়া যায়। বরিশালবাসীর চাহিদা এবং আকাঙ্খা সম্পর্কে আমরা জানতে চাই। আশাকরি আপনাদের মাধ্যমে তা সম্ভব হবে। 

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ট্রেজারার, রেজিস্ট্রার এবং শিক্ষক ও কর্মকর্তা নেতৃবৃন্দের সঙ্গে আলাপ করেন তিনি। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় যোগ দেন আবিদ সেরনিয়াবাত।