মুখ্যমন্ত্রী মমতার বাড়িতে সালমান খান 

সালমান খান

কথা দিয়েছিলেন, সেই কথা রাখতেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দেখা করলেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। 

শনিবার বিকাল ৪টা নাগাদ মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে পৌঁছান সালমান খান। কালো রঙের বিলাসবহুল গাড়ি থেকে নেমেই হাত জোড় করে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে এগিয়ে যান তিনি। সুপারস্টারকে অভ্যর্থনা জানাতে তখন বাড়ির গেটের সামনেই দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী।

সালমানের সঙ্গে আলাপচারিতার ভিডিও নিজেই ফেসবুকে পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন, ‘স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপকালে’। 

ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রীর দিকে হাত জোর করে এগিয়ে যাচ্ছেন সালমান। তাকে সংবর্ধনা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকেই সালমান সোজা যাবেন ইস্টবেঙ্গল মাঠে। সেখানেই আছে দাবাং তারকার শো। এদিন ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ খেকেও ভাইজানকে সংবর্ধনা দেওয়া হবে। তাকে ক্লাবের লাইফটাইম মেম্বারশিপ দেওয়া হবে বলে জানা গেছে।

এদিকে সালমান খানের কলকাতা সফর ঘিরে ইস্টবেঙ্গল মাঠ নিরাপত্তার চাদরে মু়ড়ে ফেলা হয়েছে। প্রায় ৩ হাজার পুলিশ কর্মী মোতায়েন রয়েছে সেখানে। দীর্ঘদিন ধরেই লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান। আর এ কারণেই তার নিরাপত্তার কথা মাথায় রেখে এখন কঠোর বিধিনিষেধ মেনে চলছে পুলিশ-প্রশাসন। কেন্দ্রের পক্ষ থেকেও তাকে Y+ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে।