বুবলীর বিরুদ্ধে একাধিক ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগ শাকিবের

শাকিব

চিত্রনায়ক শাকিব খান কাজের মাধ্যমে যেমন খবরের প্রধান শিরোনাম হন, পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরের প্রধান শিরোনামে থাকেন। তিনি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা জানিয়েছেন। 

এতে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন বুবলী। তিনি ফেসবুক পোস্টে জানান- তাদের এখনো সম্পর্ক রয়েছে। কেবল এটিই নয়, শাকিব ও বুবলীর বেশ কিছু বক্তব্যের হিসাব মেলাতে পারছেন না ভক্তরা।

বুবলীর সঙ্গে সম্পর্কের অবনতি হলো কিভাবে? এমন প্রশ্নে শাকিব খান বলেছেন, ‘দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধবিশ্বাস করেছিলাম; কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানাজনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল; যা মিডিয়াসহ সবাই জানে।’ 

এই চিত্রনায়ক আরও বলেন, ‘আমি আসলে সরল মনে অনেককেই বিশ্বাস করেছি; কিন্তু সবাই আমার সরলতাকে দুর্বলতা ভেবে ধোঁকা দিয়েছে।’

তারা অকৃতজ্ঞের পরিচয় দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘আমি এখন আর কারও সঙ্গে কোনো সম্পর্ক রাখতে চাই না। আর কোনো মানসিক চাপ সহ্য করতে চাই না। শুধু দুই সন্তান জয় ও বীরকে নিয়ে বাকি জীবনটা সাধারণ মানুষের মতো পরম শান্তিতে কাটাতে চাই।’

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে।