পাবনায়  রাষ্ট্রপতির আগমন, শুভেচ্ছা জানাতে ঈশ্বরদী যুবলীগ নেতার মহড়া

ঈশ্বরদী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন  নিজ জেলা পাবনায় আগমন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। পাবনার ঐতিহ্যবাহী পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান সফল করার লক্ষ্যে সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের নির্দেশে ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে বিশাল পথসভার মাধ্যমে মহড়া দেন নেতাকর্মীরা।

"মহামান্যে রাষ্ট্রপতির  পাবনাতে আগমন, শুভেচ্ছা স্বাগতম" এমন স্লোগানে মুখরিত ছিল এ পথসভা মহড়া। ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের একাংশ নেতাকর্মী এই পথসভায় অংশগ্রহন করেন। পাবনা মেরিল রোড থেকে শুরু করে অ্যাডওয়ার্ড কলেজ গেট, পাবনা শহর হয়ে সংবর্ধনা মাঠের সামনে এই পথসভার মহড়া স্থগিত হয়।

মঙ্গলবার (১৬ মে) সংবর্ধনা অনুষ্ঠান কে কেন্দ্র করে এ পথসভা মহড়া দেওয়া  হয়। 

এছাড়াও পাবনা জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়নের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে আসতে শুরু করেন। রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়। কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে পাবনা এডওয়ার্ড কলেজ মাঠ।

উল্লেখ্য, সোমবার (১৫ মে) দুপুরে চারদিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় পৌঁছান দেশের ২২তম রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি সার্কিট হাউসে উপস্থিত হলে গার্ড অব অনার দেওয়া হয়।

সার্কিট হাউসে রাষ্ট্রপতিকে স্বাগত জানান ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুসহ প্রশাসনের কর্মকর্তা ও দলের শীর্ষ নেতারা। 

পাবনা জেলা পরিষদে বঙ্গবন্ধু চত্বরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ সময় তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি শহরের আরিফপুরে কেন্দ্রীয় গোরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।