হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত এডভোকেট শিহাব উদ্দিন শাহীন 

নোয়াখালী

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী-৪ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন নোয়াখালী সূবর্ণচরের পথসভায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন।

পূর্ব কর্মসূচীর অংশ হিসেবে গত (মঙ্গলবার,১৬ই মে) সূবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন,চরক্লার্ক ইউনিয়ন ও চর ওয়াপদা ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগের এই হেভিওয়েট নেতা। তখন সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়কালে নোয়াখালী সদর-সুবর্ণচর-৪ আসনে সংসদ সদস্য পরিবর্তন চাওয়ার চিত্র ফুটে উঠে।

তৃণমূলের নেতা-কর্মীরা অভিযোগ করে বলেন, গত ১৪ বছর এখানকার সংসদ সদস্য তার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারেন নাই। আমাদেরকে শুধু ধোঁকাই দিয়ে গেছেন। দলে অনুপ্রবেশকারীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে তিনি তাদেরকে মাথা-মোটা করে তুলেছেন তিনি। সূবর্ণচরে ইকোনোমিক জোন করবেন বলেছিলো কিন্তু এখন তার কোনো হদিস নেই। নদীর বাঁধ ভাঙার আগ্রাসন হতে রক্ষা পাওয়ার জন্য বাঁধ তৈরি করবেন বলেছিল তা আর হয়নি। দলীয় নেতাকর্মীদের ঘরে ঘরে চাকরি দিবে বলেছিল কিন্তু কোথায় সেই চাকরী? আজকে হাইব্রিডরা ওনার কাছে মূল্যায়িত হয়েছেন। যিনি সুবর্ণচরের অবকাঠামো উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ব্যর্থতার পরিচয় দিয়েছেন তাকে আমরা আর চাই না। 

তারা দাবী করছেন, জাতীয় নেতা মরহুম আবদুল মালেক উকিল এই এলাকাতে পদচারণ করেছিলেন। এই জনপদের মানুষদের আপন করে নিয়েছিলেন তিনি। তার মতো করে আর কেউই এই এলাকার মানুষদের আপন করে নিতে পারে নি। আমাদের বিশ্বাস ওনার সুযোগ্য উত্তরসূরী ও জেলা আওয়ামী লীগের কর্মী-বান্ধব নেতা এডভোকেট শিহাব উদ্দিন শাহীনকে যদি দলীয় মনোনয়ন দেয়া হয় তাহলে আমাদের ভাগ্যের একটু হলেও পরিবর্তন হবে বলে বিশ্বাস করি। আমরা বাহিরের কাউকে আর নেতৃত্বে চাই না।

নোয়াখালী-৪ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের গণসংযোগকালে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জাহের, সুবর্নচর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বাহার চৌধুরী সহ জেলা,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।