কান উৎসবে গলায় টিকটিকি জড়িয়ে ট্রোলের শিকার বলিউড অভিনেত্রী উর্বশী

উর্বশী
কান উৎসবের লুকে উর্বশী রউতেলা

বিভিন্ন খেলোয়ারদের সঙ্গে নাম জড়িয়ে প্রায়ই আলোচনার জন্ম দেন বলিউড লাস্যময়ী অভিনেত্রী উর্বশী রউতেলা। বিশ্বকাপে পাকিস্তানের ফাস্ট বোলার নাসিম শাহকে নিয়ে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। এরপর ভারতের ক্রিকেটার ঋষভ পন্তকে ঘিরে হামেশাই চর্চায় থাকেন উর্বশী। তবে এবার পন্ত নয়, টিকটিকির জন্য ভাইরাল এই বলি সুন্দরী। 

আজ বুধবার (১৭ মে) সকাল সকাল সোশ্য়াল মিডিয়া কাঁপাচ্ছেন ‘সনম রে’ নায়িকা। কারণ, তাঁর কান চলচ্চিত্র উৎসব ২০২৩-এর প্রথম লুক। গোলাপি বল গাউনে ডিজনি প্রিন্সেসের অবতারে ধরা দিলেন উর্বশী, কিন্তু তাঁর গলায় চোখ যেতেই চক্ষুচড়কগাছ! গলায় ওটা কী?

অফ-শোল্ডার গাউনের সঙ্গে গলায় টিকটিকি জড়িয়ে হাজির হন এই নায়িকা! হ্যাঁ, কানের রেড কার্পেটের প্রথম লুক হিসাবে উর্বশীর গলায় দেখা মিলল ‘টিকটিকি’ নেকপিসের। দুটি সুবিশাল টিকটিকি তাঁর গলা জড়িয়ে রয়েছে। সঙ্গে কানেও টিকটিকি দুল!

গত বছর কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম এডিশনেও অংশ নিয়েছিলেন এই অভিনেত্রী। গোলাপি গাউনে নিজের একগুচ্ছ ছবি ও ভিডিয়ো এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন এই সুন্দরী। সেই লুক দেখে হাসির রোল নেটপাড়ায়। উর্বশীকে নিয়ে রীতিমতো ট্রোল করছেন নেটিজেনরা। 

একজন লেখেন, ‘যদি গলার ওই টিকটিকিগুলো বেঁচে ওঠে তাহলে তো ফটোশ্যুট ভুলে পালাতে হবে’। অপর একজন পন্ত প্রসঙ্গ টেনে লেখেন, ‘ওরে বাবা রে! শেষে টিকটিকি গলায়! যাক অন্তত পন্তের ভূতটা যেন মাথা থেকে নামে’। ভক্তরা অবশ্য মুগ্ধ উর্বশীর ‘ফাটাফাটি’ লুকে। এক অনুরাগী লেখেন, ‘উর্বশী কান ইতিহাস রচনা করছে। দুর্দান্ত’।

চলতি বছর কানের মঞ্চে লঞ্চ হবে পারভিন বাবি-র বায়োপিকের ফটোকল। সেই সূত্রেই উর্বশীর ফ্রেঞ্চ রিভারায় পদার্পণ। পারভিন বাবি-র জীবনীচিত্রে নামভূমিকায় অভিনয় করছেন উর্বশী। কান চলচ্চিত্র উৎসবে নিজের উপস্থিতি সম্পর্কে বলতে গিয়ে উর্বশী আগেই জানিয়েছেন, ‘হ্যাঁ, ঠিক শুনেছেন। পারভিন ববির বায়োপিকে আমি মুখ্যভূমিকায় অভিনয় করছি, ইতিমধ্যেই চুক্তি স্বাক্ষরের পর্ব মিটেছে। আমি কান চলচ্চিত্র উৎসবের প্রতি সত্যিই কৃতজ্ঞ কারণ এটি বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব এবং কেরিয়ারের উল্লেখযোগ্য মাইলফলক’।