নিখোঁজের ২ দিন পরেও হদিস মেলেনি পবিপ্রবি শিক্ষার্থী সিফাত উল হকের 

পবিপ্রবি
নিখোঁজ শিক্ষার্থী রিফাত উল হক

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থী সিফাত উল হক ২দিন ধরে নিখোঁজ রয়েছেন। এখনও মেলেনি কোন হদিস।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, মঙ্গলবার (১৬ মে) মধ্য রাত থেকে সিফাত উল হক নিখোঁজ হয়েছেন। সিফাত উল হক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ২০১৮-২০১৯ সেশনের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। হারিয়ে যাওয়া ওই শিক্ষার্থী চট্টগ্রামের হালিশহর এলাকার এনামুল হকের ছেলে। 

এ বিষয়ে নিখোঁজ সিফাত উল হকের রুমমেট বলেন," ১৭মে আমাদের পরীক্ষা থাকায় ১৬মে রাতে আমরা সবাই পড়া নিয়ে ব্যস্ত ছিলাম। অনেক রাতে রুমে নাই দেখে ভেবেছিলাম অন্য কোন রুমে পড়তেছে। ১৭ তারিখ পরীক্ষার হলে না দেখে ঘটনাটা ওর পরিবার ও ক্যাম্পাস প্রশাসনকে জানাই।" 

পরিবারের সাথে যোগাযোগ করলে তারা সিফাত উল হকের নিখোঁজের খবর নিশ্চিত করে বলেন," আমরা সিফাতকে খুঁজতেছি, তার তথ্য আমরাও জানতে চাই। " 

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. জাহিদ হাসান বলেন,"১৭ মে (বুধবার) রাত ১০ঃ২৬ এ শিক্ষার্থীরা আমাকে সিফাতের ঘটনাটা জানায়। আমি দ্রুত হলে গিয়ে খোঁজ খবর নিয়ে ওর বাসায় সংবাদ দেই এবং ক্যাম্পাস প্রশাসনকে ইনফর্ম করি ও স্থানীয় থানায় সাধারণ ডাইরি করি।" 

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু বাংলাদেশ মোমেন্টসকে বলেন, সিফাত উল হকের নিখোঁজ সম্পর্কে আমরা অবগত হওয়া মাত্রই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে থানায় জিডি করতে বলেছি। তাঁরা ইতিমধ্যেই ব্যবস্থা গ্রহণ করেছে এবং তাৎক্ষণিকভাবে খোঁজ করা শুরু করছে।