ফোর্বসে স্থান পাওয়া ৭ উদ্যোক্তাকে ছাত্রলীগের অভিনন্দন

ছা্ত্রলীগ

বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসের তালিকায় বাংলাদেশের ৭ তরুণ উদ্যোক্তা স্থান পাওয়ায় তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ছাত্রলীগ। আজ শুক্রবার (১৯ মে) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সৃষ্টিশীল উদ্ভাবনী কাজের মাধ্যমে সমাজ ও অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ সম্প্রতি বাংলাদেশের ৭ তরুণ উদ্যোক্তা বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসের তালিকায় স্থান করে নেওয়ায় স্বাধীনতার নেতৃত্বদানকারী শহিদের রক্তস্নাত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এতে বলা হয়, বাংলাদেশের নবরূপায়নের কারিগর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের জন্য আধুনিক ও গবেষণামূলক শিক্ষা, সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার ও মেধাভিত্তিক কর্মসংস্থানের যে বিস্তৃত ক্ষেত্র প্রস্তুত করেছেন তারই ধারাবাহিকতায় এদেশের তরুণরা বিশ্বব্যাপী বাংলাদেশের গৌরবান্বিত প্রতিনিধিত্ব করছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ফোর্বসের তালিকায় স্থান পাওয়া ৭ তরুণ- আজিজ আরমান, জাহ্নবী রহমান, আনোয়ার সায়েফ, সারাবন তহুরা, রুবাইয়াত ফারহান, তাসফিয়া তাসবিন ও বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখার সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক দীপ্ত সাহা আগামীর 'স্মার্ট বাংলাদেশ' গড়তে এদেশের তরুণদের অনুপ্রেরণা যোগাবে। বাংলার ছাত্রসমাজের আশা-আকাঙ্ক্ষা-অধিকার আদায়ের আপোষহীন সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বিশ্বের বুকে বাংলাদেশের মুখ উজ্জ্বল করা ৭ তরুণকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।