দুমকিতে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

দুমকি
আন্দোলনের একাংশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দুমকি উপজেলা আ'লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২২ মে) বিকাল সাড়ে ৫টায় দুমকি উপজেলা আ'লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একটি সমাবেশে অনুষ্টিত হয়। 

এতে বক্তব্য রাখেন দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুন অর রশিদ হাওলাদার  উপজেলা আ'লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আমিনুল ইসলাম সালাম, মিজানুর রহমান সিকদার, সৈয়দ গোলাম মর্তুজা সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আ'লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না। আমরা আ' লীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে।

২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করার আহবান জানান। এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।