শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ 

নোয়াখালী

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছেন নোয়াখালী জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২২শে মে) সকালে নোয়াখালী জেলা শহর মা'ইজদীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট,জেলা আওয়ামী সাবেক সহসভাপতি মো. আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নাসির উদ্দীন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া সহ জেলা, উপজেলা,পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় বক্তারা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়েছেন সেই সাথে অনতিবিলম্বে বিএনপির এই নেতাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।