প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

তেঁতুলিয়া
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের একাংশ

রাজশাহী জেলা বিএনপি'র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে তেঁতুলিয়া উপজেলা আ'লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২২ মে) সন্ধ্যা আ'লীগের সভাপতি ইয়াসিন আলী মণ্ডলের সভাপতিত্বে তেঁতুলিয়া উপজেলা আ'লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একটি সমাবেশে অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন, ইয়াসিন আলী মন্ডল,সভাপতি উপজেলা আ'লীগের, কাজী মাহমুদুর রহমান ডাবলু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ'লীগের সাধারণ সম্পাদক, মোজাফ্ফর হোসেন, আহবায়ক উপজেলা যুবলীগ, বাবুল যুগ্ন আহবায়ক উপজেলা যুগলমীগ, সোলায়মান যুগ্ন সাধারণ সম্পাদক আ'লীগ ইউনিয়ন, সোয়েব সাবেক ছাত্র নেতা, সোহান ছাত্রলীগের সভাপতি প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আ'লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না।

২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করার আহবান জানান। উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।