পলাশে জনপ্রতিনিধিদের সাথে বিশ্ব ব্যাংক প্রতিনিধিদের মতবিনিময় 

নরসিংদী

নরসিংদীর পলাশে জনপ্রতিনিধিদের সাথে বিশ্ব ব্যাংক প্রতিনিধিদের মতবিনিময় আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বুধবার (২৪ মে) উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজন হয় উক্ত সভার।

প্রস্তাবিত লোকাল গভার্মেন্স এন্ড রেসিলিয়েন্স প্রজেক্ট (এলজিআরপি) এর আওতাধীন বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদের সাথে নরসিংদীর পলাশ উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় অংশগ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলমের সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, বিশ্ব ব্যাংক ঢাকা অফিসের সিনিয়র আরবান স্পেশালিস্ট রুমানা হক, সিনিয়র আরবান ডেভেলপমেন্ট স্পেশালিস্ট ভাসুধা থাভাকার, প্রোগ্রাম এসোসিয়েট জিনিয়া সুলতানা, কনসালটেন্ট সানতানো লাহেরী, ফরমার সিনিয়র এনভায়রনমেনটাল এন্ড সোসাল সেফগার্ডস স্পেশালিস্ট এলজিএসপি-৩ আব্দুল গণি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা। 

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যানদ্বয় এবং উপজেলার চারটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা। পরে বিশ্ব ব্যাংকের প্রতিনিধি দল উপজেলায় কর্মরত বিভিন্ন মন্ত্রণালয়/সংস্থার কর্মকর্তাদের সাথেও আলোচনা সভা করেন।