বাঁচতে চায় ববি’র আইন বিভাগের ছাত্র হিরা

অন্যান্য
মো: হিরা  © সংগৃৃহীত

আসসালামু  আলাইকুম। আমি মো: হিরা।  আমি বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একজন শিক্ষার্থী। আমি গত তিন মাস ধরে অসুস্থ। মে মাসের শুরুতে একদিন রাতের বেলায় হঠাৎ করে আমার শ্বাস প্রশ্বাসে সমস্যা হয়। আমার রুমমেটরা আমায় শের-ই বাংলায় নিয়ে যায়। ওখানে ইসিজি করাই কিন্তু  আমার কোনো সমস্যা ধরা পড়ে নাই। পরে বরিশালে দুইজন ডাক্তার দেখাই। এক্সরে তে প্রবলেম ধরা পরে। 

এরপর আমাকে ঢাকায় রেফার করে দেয়। এখানে সিটি স্ক্যান, অনেক গুলো ব্লাড টেস্ট এবং  আরো দুইটা টেস্ট FNAC এবং বায়োপসি  করে ধরা পরে Non hodgkin Lymphoma (ব্লাড ক্যান্সার)।এখন পর্যন্ত অনেক  ডাক্তারকে দেখিয়েছি একজন আর একজনের কাছে রেফার করে। আমার অভিভাবক বলতে আমার মা আর ছোটো ভাই। তাই সবকিছুর  জন্য অনেক দোড়া দৌড়ি আমাকেই করতে হয়। ডাক্তারের কাছে যাওয়া,বিভিন্ন জায়গায় কথা বলা, টেস্ট করা। এতোদিন আমি নিজেই বন্ধুদের নিয়ে সবখানে গেছি । ছোটো ভাইটা অনেক কিছু বুঝতে পারে না।দিনে দিনে আমার অবস্থা আরো খারাপ হচ্ছে। ঠিকভাবে নিঃশ্বাস নিতে পারি না। মাথা, গলা, বুক সবখানেই ব্যথা করে। আমি ঠিকভাবে এখন কথাও বলতে পারি না। আমার রোগ খুঁজে বের করতেই অনেক গুলো টাকা চলে গেছে। এখনো বেশ কিছু টেস্ট করা বাকি। তারপর শুরু হবে ট্রিটমেন্ট। এখনো আমার ট্রিটমেন্টই শুরু করতে পারিনি। 

আমার আর্থিক অবস্থা তেমন ভালো না।আমার পরিবারে পক্ষে আমার চিকিৎসার এতো খরচ বহন করাও সম্ভব না। এখন আমি ঢাকা মেডিকেল  কলেজের  হেমাটোলজি বিভাগে ভর্তি আছি। কি করবো বুঝতেছি না। মানসিক ভাবে ভেঙে পড়েছি। প্লিজ আপনারা যদি কেউ কোনোভাবে আমাকে সাহায্য করতে পারেন হয়ত আমি বেঁচেও ফিরতে পারি।একটা সুস্থ জীবন পেতে পারি। 

আমাকে কোনো প্রকার তথ্য  বা উপদেশ দিতে পারলেও আমার অনেক উপকার হবে। যদি DMC তে কারো কোনো পরিচিত  ভাইয়া, আপু বা অন্যকেউ থাকে আমাকে একটু সাহায্য  করবেন।

আমার জন্য সবাই একটু দোয়া করবেন। যেন সুস্থ হয়ে  সবার মাঝে ফিরে আসতে পারি।

যোগাযোগ: মানিক- 01648464284 (বিকাশ)
                  মেহেদী- 01930606461 ( রকেট)
                                01762649764 ( নগদ )

আল্লাহ পরম করুণাময় ও অসীম দয়ালু।
আল্লাহ  আপনাদের সবার ভালো করুক।


মন্তব্য