নরসিংদীর নারী উদ্যোক্তাদের আয়োজনে তিন দিনব্যাপী মেলা

নরসিংদী
মেলা উদ্বোধন করছেন অতিথিরা  © টিবিএম ফটো

নরসিংদীর নারী উদ্যোক্তাদের সংগঠন 'উই হাটবাজার' (WE Hatbazar) এর আয়োজনে শুরু হয়েছে তিন দিনব্যাপী মেলার।

মঙ্গলবার (৬ জুন) নরসিংদী পৌর মিলনায়তনে আজ থেকে শুরু হল মেলার। 

তিন দিনব্যাপী এই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার  মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ এবং নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব হুমায়ুন কবির শাহ।

মেলায় আগত উদ্যোক্তা ও অতিথি

মেলা পরিদর্শন করে দেখা গেছে নরসিংদী নারী উদ্যোক্তারা তাদের পন্যের পসরা সাজিয়েছেন মেলার স্টল গুলোতে। দেশীয় বাহারি পন্যের সমাহার প্রতিটি স্টলে। এসব নারী উদ্যোক্তারা জানান, 'উই হাটবাজার' ই কমার্সের আওতাধীন একটি সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা যারা নারী উদ্যোক্তা আছি নরসিংদীতে আমরা এক হয়ে কাজ করতে পারতেছি। পাশাপাশি নতুন উদ্যোক্তা তৈরী হচ্ছে প্রতিনিয়ত। যা দেশ ও জাতির অর্থনৈতিক মুক্তিতে অবদান রাখবে।

মেলায় এক উদ্যোক্তার উত্থাপিত পণ্য

টানা তিন দিন চলবে নারী উদ্যোক্তাদের আয়োজনে এই মেলা। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তামান্না নুসরাত বুবলী এমপি বলেন, আমি ধন্যবাদ জানাই আয়োজকদের এমন একটি মেলার আয়োজনের জন্য। এই মেলা নারী উদ্যোক্তাদের উন্নয়নে সহায়তা করবে। নারীদের সাবলম্বী করবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ