তৃতীয় বিশ্বযুদ্ধ কবে হবে; জানালো ভারতের জ্যোতিষী

বিশ্বযুদ্ধ
  © ফাইল ছবি

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর ফিলিস্তিনে চলছে হামাস ও ইসরায়েলের মধ্যকার যুদ্ধ। এই যুদ্ধকে কেন্দ্র করে দুই ভাগ হয়ে গেছে বিশ্ব। এদিকে প্রথম দুই বিশ্বযুদ্ধের ভয়াবহতা থেকে এখনো বের হতে পারেনি বিশ্ববাসী। কোনো দেশ কোথাও হামলা চালালে শঙ্কা তৈরি হয় আরেকটি বিশ্বযুদ্ধের। তবে, তৃতীয় বিশ্বযুদ্ধ ঠিক কবে হবে, তা বলা কঠিন। যদিও এরই মধ্যে এ নিয়ে অনেক জ্যোতিষীই ভবিষ্যদ্বাণী করেছেন। এ তালিকায় সবচেয়ে আলোচিত বাবা ভাঙ্গা। এবার তৃতীয় বিশ্বযুদ্ধের সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ভারতের এক জ্যোতিষী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, মিডিয়াম নামের একটি ওয়েবসাইটে তৃতীয় বিশ্বযুদ্ধের সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করেন ভারতের জ্যোতিষী কুশাল কুমার। নিজের লিনকডইন আইডিতেও এ নিয়ে কথা বলেন তিনি। 

কুশাল কুমার বলেন, তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হওয়ার আর বেশিদিন নেই। মাত্র কয়েক সপ্তাহ বাকি। আগামী ১৮ জুন শুরু হতে পারে তৃতীয় বিশ্বযুদ্ধ। এর পেছনে বেশ কয়েকটি কারণও উল্লেখ করেন কুশাল কুমার। তিনি একজন বৈদিক জ্যোতিষী, যিনি গ্রহ ও নক্ষত্রের নড়াচড়া দেখে ভবিষ্যদ্বাণী করেন।  

কারণ জানাতে গিয়ে ভারতীয় এই জ্যোতিষী বলেন, ‘২০২৪ সালটা যুদ্ধপ্রবণ একটি সময়। বিশেষ করে গত ৮ মের পর এই যুদ্ধের প্রবণতা আরও বেড়ে যায়। কোরিয়া, চীন, তাইওয়ান ও মধ্যপ্রাচ্যে উত্তেজনা এখন চরমে। অন্যদিকে ন্যাটো, রাশিয়া ও ইউক্রেন তো রয়েছেই। মনে হচ্ছে রাজনৈতিকদের হাতে আর সব সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থাকবে না। যা করার সামরিক বিভাগই করবে।’

এরপরই তৃতীয় বিশ্বযুদ্ধের সম্ভাব্য তারিখের কথা জানান জ্যোতিষী কুশাল কুমার। তিনি বলেন, ‘সবকিছু পর্যালোচনা করে মনে হচ্ছে, আগামী ১৮ জুন রোজ বৃহস্পতিবার তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। এ ছাড়া ১০ ও ২৯ জুনও এই যুদ্ধ শুরুর আশঙ্কা রয়েছে।’ 


মন্তব্য


সর্বশেষ সংবাদ