আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় পরীমণির বিশেষ আবদার

বিনোদন
আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় পরীমণির বিশেষ আবদার  © ফাইল ফটো

পরীমণি আদ্যোপান্ত আর্জেন্টিনা, বলা ভালো মেসির ভক্ত। আর সেই মেসির আর্জেন্টিনা এবারের বিশ্বকাপে প্রায় সব কটি ম্যাচ জিতেছেন। তাঁর একটাও ম্যাচ বাদ দেননি অভিনেত্রী। যেদিনই আর্জেন্টিনার খেলা ছিল এবারের বিশ্বকাপে সেদিনই তিনি রাত জেগে খেলা দেখেছেন। বাদ দেননি ফাইনালের রুদ্ধশ্বাস ম্যাচও।

সেই রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী থেকেছেন পরীমণি সহ গোটা বিশ্ব। তবে এই ম্যাচ দেখতে বসার আগে অভিনেত্রী তাঁর স্বামীর কাছে একটি আবদার করেছিলেন। কী আবদার? তেমন কিছুই নয়, প্রিয় খেলোয়াড় জিতলে তাঁর দেশে ঘোরাতে নিয়ে যেতে হবে, ব্যাস। এটুকুই আবদার করেছিলেন তিনি রাজের কাছে।

আর এই দুর্দান্ত ম্যাচ শেষে যখন ৩৬ বছর বাদে বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিনার হল, সেই ট্রফি মেসির হাতে ওঠে তখন আর আবেগ ধরে রাখতে পারেন না পদ্মাপাড়ের এই সুন্দরী নায়িকা। কেঁদে ফেলেন অঝোরে। কান্না শেষে বায়না ধরেন আর্জেন্টিনা যাওয়ার।

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের নানা কথা শেয়ার করেন অভিনেত্রী। আর এমন আনন্দের খবর যে তিনি ভাগ করবেন সেটা তো জানাই ছিল। মেসির বিশ্বকাপ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করে লেখেন, 'এখনও বোকার মতো কেঁদে চলেছি।' একই সঙ্গে তিনি এই পোস্টে লেখেন, 'রাজ আমাকে তাড়াতাড়ি আর্জেন্টিনা নিয়ে চলো।'

কিছুদিন আগে রাজকে নিয়ে নতুন বিতর্ক জড়িয়েছিলেন অভিনেত্রী। বিদ্যা সিনহা মীম এবং রাজের বন্ধুত্ব তিনি মোটেই ভালো চোখে দেখেননি। তিনি সন্দেহ করেন যে তাঁদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক আছে। আর এরপরই সোশ্যাল মিডিয়ার একটি পোস্টের মাধ্যমে বিতর্কে উসকে যা। যদিও সেই বিতর্ক আপাতত ধামাচাপা পড়ে আছে। অভিনেত্রী এখন ছেলে এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন। তার মধ্যেই পছন্দের দল বিশ্বকাপ জিতে ফেলল। ফলে এক্ষেত্রে গ্র্যান্ড সেলিব্রেশন তো বানতা হ্যায়! আর সেটারই আবদার তিনি স্বামীর কাছে করে বসলেন তাও সকলের সামনেই।


মন্তব্য


সর্বশেষ সংবাদ