নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

বিএনপি
  © সংগৃৃহীত

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন দাবিতে যুগপৎ আন্দোলনের দ্বিতীয় কর্মসূচি গণঅবস্থান আজ।  বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সব বিভাগীয় শহরে একযোগে ৪ ঘণ্টার এ কর্মসূচি পালন করা হবে।

বিএনপি এবং সমমনা ৫৩ রাজনৈতিক দল ও সংগঠন এই কর্মসূচি পালন করবে।  বুধবার সকাল থেকে কর্মসূচি পালনে বিএনপির প্রধান কার্যালয় নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।

রাজধানী ঢাকায় ৭ স্থানে গণঅবস্থান করবে সরকারবিরোধী এসব দল ও সংগঠন। গণঅবস্থান কর্মসূচি থেকে বিদ্যুতের দাম কমানোর দাবিতে ১৬ জানুয়ারি এবং একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল গঠনের দিন ২৫ জানুয়ারি কর্মসূচি ঘোষণা করা হতে পারে। 

আরও পড়ুন: কারামুক্ত হলেন ফখরুল-আব্বাস

কর্মসূচি পালনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস। 

গণ-অবস্থান কর্মসূচি সঞ্চালনা করবেন বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, বিএনপি ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু।


মন্তব্য


সর্বশেষ সংবাদ