বরগুনা বিএনপির পদযাত্রা 

বরগুনা
  © মোমেন্টস ফটো

গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার, পেট্রোল, ডিজেল সহ কৃষি উপকরণে লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ সহ ১০দফা দাবীতে শনিবার (২৫ ফেব্রুয়ারী) কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর উপস্থিতিতে সকাল ১০ টায় বরগুনা জেলা বিএনপি অফিসের সামনে থেকে পদযাত্রাটি শুরু হয়।

এরপর পদযাত্রাটি জেলা শহরের বিভিন্ন স্থান হয়ে পূনরায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেন এবং মতবিনিময় সভা করেন, দলটির মূল লক্ষ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলটি সুসংগঠিত করে শক্তিশালী করা। এবং বর্তমান সরকারকে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক  সরকারের অধীনে নির্বাচনে আনতে বাধ্য করা। 

এরই ধারাবাহিকতায় দলটির সারাদেশ জুড়ে একেরপর এক কর্মসূচি দিয়ে আসছে। বরগুনায় পদযাত্রা শেষে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন,দলটির বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতারা। এর মধ্যে অন্যতম জনাব নজরুল ইসলাম মোল্লা, সাবেক সভাপতি জেলা বিএনপি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য। হুমায়ূন হাসান শাহিন,সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক বরগুনা জেলা বিএনপি। কে.এম মাহফুজ, সাবেক সংগঠনিক সম্পাদক জেলা বিএনপি বরগুনা ও সাবেক সকল নেতৃবৃন্দ  এবং বর্তমান কমিটির আহ্বায় মাহবুবুল ইসলাম ফারুক মোল্লা, সিনিয়র যুগ্ন আহবায়ক  এ. জেড. এম সালে ফারুক, যুগ্ন আহবায়ক, তালিমুল ইসলাম পলাশ সহ আরো সিনিয়র নেতৃবৃন্দ। 

তারা জানান, এই আন্দোলনের ধারাবাহিকর মধ্য দিয়েই বর্তমান অবৈধ সরকারকে হটাতে বাধ্য করবেন এবং তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করবেন।চলমান এ আন্দোলন চলতেই থাকবে।


মন্তব্য