আমরা ভোগান্তিবিহীন ও স্বস্তিদায়ক ঈদ উদযাপন করেছি: ওবায়দুল কাদের

বিনোদন
ওবায়দুল কাদের  © ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার আমরা ভোগান্তিবিহীন ও স্বস্তিদায়ক ঈদ উদযাপন করেছি। অনেকবছর ধরে এ রকম স্বস্তিদায়ক ঈদ করা হয়নি। বাড়ি ফিরতে সমস্যা হয়নি।

তিনি আরও বলেন, ঈদুল ফিতর ও নববর্ষের পরে আজকে আরেকটা শুভ দিন। কারণ ২২তম রাষ্ট্রপতি শপথ নিয়েছেন শান্তিপূর্ণ ও আনুষ্ঠানিকতার মাধ্যমে।

সোমবার (২৪ এপ্রিল) সচিবালয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় পদ্মাসেতু ও বাইকারদের নিয়ে তিনি বলেন, বাইকারদের নিয়ে একটু সংশয় ছিল, তবে তারা সুশৃঙ্খলভাবে সেতুতে যাতায়াত করেছে। অন্যান্য সড়কের পরিস্থিতি ভালো থাকায় নির্বিঘ্ন যাতায়াত সম্ভব হয়েছে। আমি আশা করি কর্মস্থলে ফিরে আসার যাত্রাটাও স্বস্তিদায়ক হবে। ঈদের সময়ে অনেকেই শৃঙ্খলা মানতে চান না, ফলে কোনো কোনো ক্ষেত্রে দুর্ঘটনা বেশি হয়। যারা দায়িত্বপালন করছেন, আশা করছি তারা ফিরে আসার ক্ষেত্রে সড়ক নিরাপদ রাখতে ভূমিকা রাখবেন।

ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচনের বছর, তাই উন্নয়ন কাজগুলো দ্রুত শেষ করার চেষ্টা চলছে।  ভবিষ্যতের জন্য আরো কিছু কাজ আছে, সেগুলো শেষ করতে হবে। 

প্রধানমন্ত্রীর জাপান সফর নিয়ে সেতুমন্ত্রী বলেন, সিলেট, বেনাপোল,  ভাঙ্গা-বরিশালসহ বেশ কয়েকটি চার লেন, ছয় লেনর কাজ রয়েছে। সেগুলো কিভাবে করা যায় তা নিয়ে কাজ করছে সরকার। প্রধানমন্ত্রীর জাপান সফরে কয়েকটি কাজের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত আসবে। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ