আমরা খেটে খাওয়া মানুষের সরকার: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ  © ফাইল ছবি

আওয়ামী লীগ খেটে খাওয়া মানুষের সরকার বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি নেতারা বলছে আমরা নাকি ভারত-রাশিয়া-চীনের সরকার। কিন্তু না, আমরা জনগণের সরকার, খেটে খাওয়া মানুষের সরকার। এ দেশের মানুষ কর্তৃক নির্বাচিত সরকার।

আজ রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের সঙ্গে ভারত, রাশিয়া ও চীনের যেমন ভালো সর্ম্পক তেমনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য দেশের সঙ্গেও আমাদের ভালো সম্পর্ক। তাই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, আপনারা (বিএনপি) এখন কালো পতাকা মিছিল করেন, কিন্তু আপনাদের তো জনগণ অনেক আগেই কালো পতাকা দেখিয়েছে। জনগণ বিএনপিকে নির্বাচনের মাধ্যমে কালো পতাকা দেখিয়েছে। আর বিদেশিদের কাছে ধরনা দিয়েছিল, কোনো লাভ হয়নি। বিদেশিরা বিএনপিকে লাল পতাকা দেখিয়েছে।

নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির অনেক নেতা হতাশ উল্লেখ করে জনাব মাহমুদ বলেন, বিএনপি নেতাদের সঙ্গে তো আমাদের সামাজিক অনুষ্ঠান, রেলস্টেশন, এয়ারপোর্টে দেখা হয়। তখন বলি ভাই কি ঘটনা? তখন তারা বলে উনি সব শেষ করেছে। উনি কে, উনি হচ্ছেন তারেক রহমান। তারেক জিয়া বিএনপিকে ধ্বংস করেছে। এখন বিএনপির মধ্যে চরম হতাশা। তারা বলে নির্বাচন করলেই ভালো হত।


মন্তব্য


সর্বশেষ সংবাদ