আ.লীগের মনোনয়ন ফরম নিলেন অভিনেত্রী সোহানা সাবা

সোহানা সাবা
  © ফাইল ছবি

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী সোহানা সাবা। আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলা থেকে ফরম সংগ্রহ করেন তিনি। 

সোহানা সাবা জানান, তাঁর বাবা মুক্তিযোদ্ধা। তিনি শুধু আওয়ামী লীগপন্থীই ছিলেন না, বরং অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। 

সোহানা সাবা বলেন, আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সে জন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে। 

এর আগে রাজনৈতিক কোনো কার্যক্রমে সরাসরি যুক্ত ছিলেন কি না—এমন প্রশ্নের উত্তরে সোহানা সাবা বলেন, ‘কার্যত আমি সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম না। তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু কখনো আমি এভাবে ভাবিনি যে, সরাসরি রাজনীতিতে অংশ নেব। আমার বাবা রাজনীতি করতেন, কিন্তু আমি কখনো ভাবিনি যে আমিও রাজনীতি করব।’

প্রসঙ্গত, সোহানা সাবা তাঁর ক্যারিয়ার শুরু করেন নাচের মাধ্যমে। বর্তমানে তিনি একজন অভিনয়শিল্পী হিসেবে সবার কাছে পরিচিত।

এদিকে, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনেছেন। তিনি টাঙ্গাইল থেকে সংরক্ষিত আসনের মনোনয়ন ফরম কেনেন। 

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে শামসুন নাহার গণমাধ্যমকে বলেন, নির্বাচিত হলে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। স্মার্ট বাংলাদেশ তো এমনিই হবে না, অনেক কাজ আছে। সামাজিক ও নানামুখী উন্নয়ন করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য যত কাজ করা যায় সবটাই করব। এলাকায় গিয়ে মানুষের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। মানুষের কী অসুবিধা আছে, কীভাবে বসবাস করছে, সবই দেখতে হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ