এমপি হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন যে ১৩ অভিনেত্রী

নায়িকা
  © ফাইল ছবি

দ্বাদশ সংসদের সংরক্ষিত আসনে এমপি হতে আগ্রহী তারকারা। নতুন করে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মোস্তাফা ও তারিন জাহান। তারা সহ ১৩ জন অভিনেত্রী মনোনয়নপত্র কিনেছেন।

এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দেওয়ার জন্য উপচেপড়া ভিড় জমেছে। রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মনোনয়নপ্রত্যাশীরা ফরম জমা দিচ্ছেন।

গত মঙ্গলবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছিল আওয়ামী লীগ। দলটির পক্ষ থেকে আগে জানানো হয়েছিল, তিন দিন ধরে মনোনয়ন ফরম বিক্রি করা হবে। একই সময় মনোনয়ন ফরম জমা দেওয়া যাবে। এই হিসাবে আজই মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। এবার ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা।
 
এবার আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কমিটিতে থাকা নেত্রীদের পাশাপাশি সিনেমা, নাটক, ফ্যাশন অঙ্গনে থাকা নায়িকারাও ফরম নিয়েছেন। দলের কেন্দ্রীয় কার্যালয়ের সূত্র বলছে, এখন পর্যন্ত ১৩ তারকা মনোনয়ন ফরম কিনেছেন। তারা হচ্ছেন- অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, শিমলা, শাহনূর, তানভীন সুইটি, মেহের আফরোজ শাওন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, সোহানা সাবা, ঊর্মিলা শ্রাবন্তী কর ও শামিমা তুষ্টি।

প্রথম দিনে গত মঙ্গলবার দলটি ৮১০টি ফরম বিক্রি করেছে। বুধবার দ্বিতীয় দিনে ৫২২টি ফরম বিক্রি হয়েছে বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। ফরম বিক্রি করে দলটি ৬ কোটি ৬৬ লাখ টাকা আয় করেছে।

আজ সকাল থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থান করে দেখা যায়, তৃতীয় দিনেও অনেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। তবে জমা দেওয়ার বুথে মনোনয়নপ্রত্যাশীদের চাপ অনেক বেশি।


মন্তব্য