পাঞ্জাবির পকেট থেকে চুরি হয় ধর্মমন্ত্রীর আইফোন, এক মাস পর উদ্ধার

ধর্মমন্ত্রী
  © সংগৃৃহীত

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের চুরি হওয়া আইফোন এক মাস পর উদ্ধার হয়েছে। বুধবার (২৯ মে) রাত সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধর্মমন্ত্রী নিজেই। এর আগে, গত ৩০ এপ্রিল জামালপুরের ইসলামপুরে একটি জানাযায় গিয়ে পাঞ্জাবির পকেট থেকে চুরি হয়েছিল তার ফোনটি।

ধর্মমন্ত্রী বলেন, জানাযার নামাজে গিয়ে ফোনটি হারিয়ে গিয়েছিল। পরে, ঘটনাস্থলেই আমার লোকজন কোনোভাবে ছেলেটির ছবি তুলে ফেলে। এই ছবি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে দিলে তারা চট্টগ্রাম থেকে ফোনটি উদ্ধার করে। ছেলেটির বাড়ি যথাসম্ভব ময়মনসিংহ হবে বলেও জানান তিনি।

গতকাল সাড়ে ১২টার দিকে উদ্ধারের তথ্য নিশ্চিত করে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, আনুষ্ঠানিকভাবে কিছু বলতে পারছিনা। তবে যে সংস্থাটি মোবাইল ফোন উদ্ধার করেছে তারা এখনও আমাকে কিছু জানায়নি। এছাড়া মন্ত্রী মহোদয়ও কিছু জানাননি।

ফোনটি উদ্ধার হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমরা উদ্ধারে অর্ধেক কাজ সম্পন্ন করেছি। আর বাকিটুকু তথ্য প্রযুক্তির সহায়তায় সেই সংস্থা করেছে। পরে, অন্য জেলা থেকে ফোন উদ্ধার করেছে।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল সকালে ইসলামপুরে একটি জানাযায় অংশ নিলে ধর্মমন্ত্রীর পাঞ্জাবির পকেট থেকে আইফোনটি হারিয়ে যায়। এ বিষয়ে সেদিনই ইসলামপুর থানায় একটি সাধারণ ডাইরি করেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ