মাঝরাতে যশোরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

যশোরে
  © টিবিএম ফটো

যশোরে মাঝরাতে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দূর্বিত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে, যশোর সদর উপজেলার বাহাদুরপুর তেতুল তলা নামক স্থানে। নিহত মোহা্ম্মদ আলী বাহাদুপুরের আব্দুর রহমানের ছেলে। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতিকের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর হয়ে নির্বাচনে কাজ করেছেন। পরিবারের দাবি এর জেরে প্রতিপক্ষরা তাকে গুলি করে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহা্ম্মদ আলী মোটরসাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে ওই এলাকায় খাওয়া দাওয়ার আয়োজন করেন। খাওয়া দাওয়া শেষে তিনির বাড়ির দিকে ফিরছিলেন। প্রথিমধ্যে ৪/৫জন যুবক তাকে ধাওয়া করে। এসময় তাকে ধরে মাথায় একাধিক গুলি করে পালিয়ে যায় দূর্বিত্তরা। পরে স্থানীয়রা মোহা্ম্মদ আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো: সুজায়েত জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুইটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়াও র‌্যাব-৬সহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, এঘটনায় জড়িতদের ধরতে মাঠে পুলিশের একাধিক টিম কাজ শুরু করছে। কি কারণে এ হত্যাকান্ড এখনি বলা যাচ্ছেনা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


মন্তব্য