কুমিল্লা মহানগর ছাত্রলীগের শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ছাত্রলীগ
  © সংগৃহীত

কুমিল্লা মহানগর ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক পরিবেশ অব্যাহত রাখতে  জন দূর্ভোগ তৈরি না করে ক্লাস পরিক্ষায় ফিরে আসা এবং কোটা ইস্যু যৌক্তিক অন্তরভুক্তিমূলক  এবং ইতিবাচক সমাধানের দাবিতে শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

আজ ১১ জুলাই বুধবার বিকেল ৩ টায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় এবং কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এমপি এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা.তাহসীন বাহার সূচনার নির্দেশে কুমিল্লা মহানগর ছাত্রলীগ শান্তিপূর্ণ মিছিল এবং সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন, কুমিল্লা মহানগর ছাত্রলীগ সভাপতি ছাত্রনেতা নূর মোহাম্মদ সোহেল। মিছিল শেষে সমাবেশে সঞ্চালনা  করেন, কুমিল্লা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মোশারফ হোসেন মুন, সহ-সভাপতি টিটু মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল হক আকাশ, সাংগঠনিক সম্পাদক শরীফ আল ইসলাম। 

কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহব্বানে উক্ত মিছিল এবং সমাবেশে যোগ দেয় নগরীর ১ থেকে ২৭ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ। এছাড়াও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ, কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ, কুমিল্লা সরকারি কলেজ শাখা ছাত্রলীগ,  ভাষা সৈনিক অজিত গুহ কলেজ শাখা ছাত্রলীগ, চৌয়ারা আদর্শ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ, কুমিল্লা সরকারি সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও প্রমুখ।

মিছিলটি কুমিল্লা রামঘাটলায় অবস্থিত কুমিল্লা মহানগর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে কুমিল্লা পূবালী চত্ত্বর হয়ে লিবার্টি মোড় হয়ে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, আতিক উল্লাহ্ খোকন। নেতাকর্মীরা বক্তব্যে কুমিল্লার ছাত্র সমাজকে জন দূর্ভোগ সৃষ্টি না করতে আহব্বান জানান এবং সকল শিক্ষার্থীদেরকে নিজ নিজ ক্যাম্পাসে ফিরে গিয়ে নিয়োমিত ক্লাস-পরীক্ষায় অংশ নেওয়ার আহব্বান জানান। কুমিল্লা মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সোহেলের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে মিছিল এবং সমাবেশের সমাপ্তি হয়।


মন্তব্য